তুমিহীনা
- হাবিবা রিমু ০২-০৫-২০২৪

এখন মাঝে মাঝেই এমন হয় আমার
কিছুই ভালো লাগেনা তখন;
গান শুনতে ভালো লাগেনা, পড়তে ভালো লাগে না
শুধু তোমার হাতটি ধরে চুপচাপ বসে থাকতে ইচ্ছে হয়।
তোমার অপেক্ষায় দাঁড়িয়ে থাকি জানালার গ্রীল ধরে
জানি তুমি আসবেনা, তাও অপেক্ষা ।

এখন মাঝে মাঝেই এমন হয় আমার
কিছুই ভালো লাগেনা তখন;
চা খেতে ভালো লাগেনা , গল্প করতে ভালো লাগেনা
তোমার সাথে মিষ্টি ঝগড়া করতে ইচ্ছে হয়।
তোমাকে বড্ড জ্বালাতন করতে ইচ্ছে হয়
জানি তোমাকে কখনো আমার করে পাওয়া হবে না
কিন্তু আমার ভিতরে বসবাসরত তোমাকে কীভাবে আলাদা করবে তুমি ?

এখন মাঝে মাঝেই এমন হয় আমার
কিছুই ভালো লাগেনা তখন;
বৃষ্টিতে ভিজতে ইচ্ছে হয়না , জ্যোৎস্না দেখতে ইচ্ছে হয়না
আমার না খুব তোমাকে দেখতে ইচ্ছে হয়।
তোমার চোখে চোখ রেখে কথা বলতে ইচ্ছে হয়
আমাকে হয়তো তোমার আর ভালো লাগেনা আগের মতো,
আমি কি করি বলতো ? আমি যে ভালোবাসি তোমায়।

এখন তো সব সময়ই এমন হয় আমার
কিছুই ভালো লাগেনা আমার, তুমি ছাড়া ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।